মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬

দেখুন সকল চায়না মোবাইলের চার্জিং ডায়াগ্রাম সহ সমাধান।

https://www.blogger.com/blogger.g?blogID=7630468644826378362#editor/target=post;postID=2861989550237011570;onPublishedMenu=allposts;onClosedMenu=allposts;postNum=56;src=postnameraihanzahir.Blogspot.com
আসছালামু আলাইকুম আপনারা কেমন আছেন, আল্লহর ইচ্ছায় আমি ভালো আছি। আজ নিয়ে এলাম অল চায়না মোবাইলের ২টি চার্জিং ডায়াগ্রাম সহ সমাধান। মোবাইল টেকনিক সমান্দে সামান্ন ধারনা থাকলে আপনি এই ডায়াগ্রাম দেখেই খুব সহযে কাজ করতে পারবেন। ভাল ভাবে খেয়াল করলে দেখবেন আমি লাইন গুলো কোথায় টেনে দিয়েছি, আপনি এ ভাবে কাজ রতে পারলে আমি 100% নির্চিত কাজ হবে। আমার সমাধান টি কারো কাজে আসলে লাইক কমেন্ট করুন, মোবাইল সমান্দে আরো জানতে  facebook,twitter,google+,tech technique সাইটে ভিজিড করুন www.raihan.gala@gmail.com এই ঠিকানয় ।
ডায়াগ্রাম দেখুন 

                                  Hotmix Romantic Video Kelik Haer 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাকে লিখে জানাবেন