মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬

কাকড়া খাওয়া মাখরু আল-হাদিস।


আসছালামু আলাইকুম, বন্ধুরা কেমন আছেন আল্লাহর ইচ্ছায় আমি ভালো আছি।
আজ লিখলাম ছোট্টো এক টি হাদিস, হাদিস টি ছোটো হলেও তার অর্থ কিন্তু ছোটো নয়। কারন আল্লাহ্ হুকুম ও নবী করিম (সঃ) তরিকা মেনে চলার জন্য মানুষকে এই দুনিয়ায় পাঠিয়েছেন। হালাল হাড়াম দেখে খেতে বলছেনভালো মন্দো বিচার করে চলতে বলছেন। তার জন্য তৈরি করা হয়েছে ভেহেস্ত ও দোযখ।
কাকড়া খাওয়া মাখরু - এক হাদিসে দেখেছি,কাকড়া খাওয়া মাখরু এ খেত্রে তবে কঠিন সর্থ আছে যদি মানুষের কঠিন রোগ অর্থত মৃত্যু শয্যা যে কোনো সময় মৃত্যু হতে পারে হেকিম বলেছে কাকরার গোস্তো খাওয়ালে রুগি ভালো হয়ে যাবে। জীবন বাচানো ফরোজ এক টি ফরয আদায় করার জন্য,সর্থ দেয়া হয়েছে একটি কাকড়ার চল্লিশ ভাগের এক ভাগ খাওয়া মাখরু আল-হাদিস।
তাহলে চিন্তা করে দেখুন সম্পূর্ন কাকড়া খাওয়া কি....? (হারাম হারাম হারাম)
বাজারে গেলে দেখা যায় কিভাবে কাকড়া গুলি খাওয়ার জন্য কিনছে,এভাবে প্রতিটা মুহুরতে আমরা পাপ করে যাচ্ছি,মুসলিম হয়েও কোরআন হাদিস মানা হয় না।
আমার লেখার ভিতর ভুল ত্রুটি হলে আমাকে জানাবেন আমি সংষোধন করে নিবো।

আমার লেখাটা ভাল লেগে থাকলে আমাকে কমেন্ট করুন । 
মোবাইল সমান্দে আরো জানতে এই ঠিকানায় ভিজিট করুন 
 মোবাইল সার্ভিসিং মিডিয়া জহির রাইহান / Facebook / twitter / Google+ / Tech technique / you tube. 
www.raihan.gala@gmail.com / www.raihanzahir.blogspot.com 
 মোবাইল করুন - 01736249454,01920197490

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাকে লিখে জানাবেন