রবিবার, ২ এপ্রিল, ২০১৭

কলা দিয়ে মোবাইল, LED মনিটর, সিডি, ডিভিডি, গ্লাসের দাগ পরিস্কার করুন।

পরম করুনা ময় আল্লাহর নামে শুরু করছি।

আসছালামু-আলাইকুম, বন্ধুরা কেমন আছেন, আল্লাহর ইচ্ছায় আমি ভালো আছি। আজ আপনাদের জন্য নিয়ে এলাম একটি ভিন্ন রকম মজার টিপস। এবার কলা দিয়ে মোবাইল, LED মনিটর, সিডি, ডিভিডি, গ্লাসের দাগ পরিস্কার করুন।
কিভাবে করবেন
প্রথমে একটি পাকা কলা নিন, এবার চাকু দিয়ে কলাটি সমান কেটে দুখন্ডো করুন।
এবার কলাটি কিছু অংশ ছোলা ছাড়িয়ে নিন। তারপর কোনটির দাগ পরিস্কার করতে চান যেমন মোবাইল হলে কলাটি দিয়ে আলতো ভাবে গ্লাসের উপর ঘুরিয়ে ফিরিয়ে মাঝতে থাকুন কিছুক্ষন।
এর পর একটি সফট কাপর দিয়ে ভালোকরে মুছে ফেলুন। এবার দেখুন কলার যাদু! দাগ মুছেগিয়ে গ্লাস হলো ঝকঝকে পরিস্কার।

আমার লেখাটা ভালো লেগে থাকলে আমাকে লাইক লমেন্ট করুন।
এখানে ক্লিক করে মজার মজার নতুন ভিডিও পেতে আমার you tube চ্যানেলটি সাবস্কাইব করুন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাকে লিখে জানাবেন