রবিবার, ৫ মার্চ, ২০১৭

যৌন অক্ষমতা ও যৌন শক্তি বৃদ্ধি করে পিয়াজ ।



পরম করুনা ময় আল্লাহর নামে শুরু করছি।
আসছালামু-আলাইকুম, বন্ধুরা কেমন আছেন আল্লাহর ইচ্ছায় আমি ভালো আছি। আজ আপনাদের জন্য নিয়ে এলাম একটি সবজির আদর্শ চিকিৎসা। দেশীয় জংলার লতা পাতা শাক-সবজি ও ফল মূল দিয়ে নিজের চিকিৎসা নিজেই করুন।
ঔষধি শাস্ত্রে পিয়াজ রহিয়িছে হরেক রকম ব্যবহার আয়ুর্বেদী ও ইউনানী পুরাতন চিকিৎসা। পিয়াজে রয়েছে ভিটামিন A,B,C ছাড়াও ফসফরাস,লবন,প্রোটিন, ও ইস্পাত সমৃদ্ধ। পিয়াজে 80% পানি 10% কার্যবোহাইটড্রেট বাকি 10% আন্যান্য।
পিয়াজ দিয়ে 50টি রোগের চিকিৎসা করা যায়। তার মধ্যে বিষেষ কয়েকটি রোগের চিকিৎসা দেওয়া হয়েছে।
যৌন কাম অক্ষমতা ও যৌন শক্তি বৃদ্ধি করে- 100গ্রাম পিয়াজের রস এবং 100গ্রাম মধু একত্রে জ্বাল দিবে উভয় মিলে 100গাম হইলে উঠাইয়া রাখিবে। প্রত্যহ রাত্রে খাবার পর 10গ্রাম পরিমান খাইলে যৌন কাম বা যৌন শক্তি বৃদ্ধি হয়।
*একটি পিয়াজ কাটিয়া আধাকাপ মধুতে ভিজাইয়া রাত্রে খোলা আকাশের নিচে রাখিবে। ভোরে মধুসহ পিয়াজ চাবাইয়া খাইবে নিয়মিত 15দিন। যৌন কাম বা যৌন শক্তি বৃদ্ধি হয়।
*পিয়াজের রস 4চা চামচ,আদার রস 2চা চামচ,মধু 2চা চামচ একত্রে মিলাইয়া রোজ 1বার করে 15দিন খাইলে যৌন অক্ষমতা দূর হয়।
*পিয়াজের রস 2কেজি মধু 1কেজি একত্র করিয়া নিভা আগুনে জ্বালদিয়া 1কেজি পরিমান হইলে নামাইয়া এক সাথে 1গ্রাম কস্তুরী, 5 গ্রাম জৈত্রি, 5 গ্রাম লবঙ্গ, 5 গ্রাম জয়রান মিলাইয়া কৌটায় ছিপি বদ্ধ করিয়া রাখিয়া দিবে। উক্ত মদক 20গ্রাম করিয়া রোজ 2বার করিয়া 21দিন খাইবে। যৌন কাম অক্ষমতা দূর করে ও যৌন শক্তি বৃদ্ধি করবে।
*পিয়াজের রস 1কেজি, মধু 500গ্রাম,আঙ্গুরের রস 250গ্রাম,আদার রস 100গ্রাম একত্রে করিয়া নিভাআগুনে জ্বাল দিয়া 1কেজি পরিমান হইলে নামাইয়া কৌটায় রাখিবে। 20গ্রাম করিয়া প্রতি দিন 2বার করে 21 দিন খাইলে যৌন কাম অক্ষমতা দূর করে ও যৌন শক্তি বৃদ্ধি করবে।

আরো নতুন ভিডিও পেতে আমার চ্যানেলটি সাবস্কাইব করুন।


আমার লেখাটা ভাল লেগে থাকলে আমাকে কমেন্ট করুন । মোবাইল সমান্দে আরো জানতে এই ঠিকানায় ভিজিট করুন মোবাইল সার্ভিসিং মিডিয়া জহির রাইহান https://www.Facebook.com https://www.twitter.com https://www.Google+.com https://www.Tech technique.net.com https://www.you tube.com www.raihan.gala@gmail.com / www.raihanzahir.blogspot.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাকে লিখে জানাবেন