সোমবার, ১০ অক্টোবর, ২০১৬

ঘরে বসে কিভাবে তৈরী করবেন সোলার মোবাইল চার্জার How To Make Solar Mobile Chargar

আসছালামু-আলাইকুম,বন্ধুরা কেমোন আছেন, আল্লাহর ইচ্ছায় আমি ভালো আছি। আজ আপনাদের দেখাবো কিভাবে ঘরে বসে নিজেই DC সোলার মোবাইল চার্জার তৈরী করবেন। তার জন্য আমি একটি ভিডিও বানিয়েছি দয়া করে নিচের লিংক থেকে ভিডিও টা দেখবেন। এই চার্জার দ্বারা যে কোনো 12 ভোল্ড ব্যাটারী থেকে যে কোনো মোবাইল চার্জ করা যাবে। সুধু কট পরিবর্তন করতে হব।


My Video How To Make Solar Mobile Chargar
 
 
 
আমার লেখাটা ভাল লেগে থাকলে আমাকে কমেন্ট করুন । 
 মোবাইল সমান্দে আরো জানতে এই ঠিকানায় ভিজিট করুন 
 মোবাইল সার্ভিসিং মিডিয়া জহির রাইহান / Facebook / twitter / Google+ / Tech technique / you tube. www.raihan.gala@gmail.com / www.raihanzahir.blogspot.com 
 মোবাইল করুন - 01736249454,01920197490




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাকে লিখে জানাবেন